আজ শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমরা স্বাধীনতার সুফল ভোগ করছি,গোলাম মর্তুজা পাপ্পা

আমরা স্বাধীনতার সুফল ভোগ করছি

আমরা স্বাধীনতার সুফল ভোগ করছি,গোলাম মর্তুজা পাপ্পাআমরা স্বাধীনতার সুফল ভোগ করছি

রূপগঞ্জ প্রতিনিধি:

আমরা তরুণ প্রজন্ম স্বাধীনতার সুফল ভোগ করছি এবং দেশপ্রেমিক দল আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলে দেশ উন্নয়নের মহাসড়কে সমানের দিকে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন যমুনা ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক সাংসদ পুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

তিনি আজ  ভূলতা স্কুল এন্ড কলেজ ও কিন্ডারগার্টেন এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধণা ও  সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের দেশ উপহার দিয়েছে । আমরা সে দেশে শান্তিপূর্ণ ভাবে বসবাস করছি।আমাদের ভিসার জন্য বা নাগরিকের প্রয়োজনীয় কোন কাজের জন্য আর আমাদের পাকিস্থানে যেতে হয় নাই।মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আজ বাংলাদেশে দৃশ্যমান উন্নয়ন হচ্ছে।তরুদের বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। ছাত্রসমাজ ৭১ সালে  অস্ত্র ধরেছিলো বলেই দেশ দ্রুত স্বাধীন হয়েছে।

তিনি দেশের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, রূপগঞ্জের প্রত্যেকটা স্কুল কলেজে নতুন ভবন নির্মান সহ অবকাঠামোর উন্নয়ন হয়েছে। শীতলক্ষা সেতু , ভূলতা ফ্লাইওভারের কাজ শেষের দিকে তা বাস্তবায়ন হলে আমাদের রূপগঞ্জে আর কোন  যানজট থাকবে না।গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জে কে আধুনিক তথ্যপ্রযুক্তি নির্ভর ডিজিটাল নগরীতে পরিণত করবে।

‍ভূলতা স্কুল এন্ড কলেজের সভাপতি হিসেবে শিক্ষার্থীদের উদ্দেশ্যে পাপ্পা বলেন,তোমরা পরীক্ষার কমপক্ষে ৩০ মিনিট আগে কেন্দ্রে প্রবেশ করবে।প্রবেশ পত্র ,কলম,স্কেল, সাথে নিয়ে যাবে।কোন ক্রমেই রোল নং,রেজিস্টেশন নং ভুল করবে না । বাসায় মোবাইল,টিভি বন্ধ রাখবে। তোমরা বড় হয়ে তোমাদের স্কুল সহ সমাজের উন্নয়নে কাজ করবে।

এসময় তিনি তরুণ শিক্ষার্থীদের বাবা মার কাছে দেশের উন্নয়নের স্বার্থে নৌকা মার্কার ভোট প্রার্থনা করেন,শিক্ষার্থীদের মাঝে নারায়নগঞ্জ ১ আসনের সংসদ সদস্যের শুভেচ্ছাবার্তা পৌছে দেন।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভূঁইয়া,অধ্যক্ষ মোঃ আব্দুল আউয়াল মোল্লা,রূপগঞ্জ উপজেলা  আওয়ামী মহিলালীগের সাধারণ সম্পাদক শ্রীমতি শীলা রাণী পাল, ছাত্রলীগের একাধিক সদস্য ।

স্পন্সরেড আর্টিকেলঃ